নাটোররাজশাহীরাজশাহী সংবাদ

দুই বৃদ্ধ কৃষককে গাছে বেঁধে ইউপি সদস্যের বেধড়ক পিটুনি

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় ২ বৃদ্ধ কৃষককে বেধড়ক মাড়ধরের অভিযোগ উঠেছে। ইউপি সদস্য মকলেছ আলী গতকাল রোববার সকালে তাদের(কৃষক) ওপর চড়াও হন বলে স্থানীয় সূত্রে জানা যায়। উপজেলার ইটালি ইউনিয়নের শালমারা গ্রামে এই ঘটনা টি ঘটে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার সকাল ৮.৩০ মিনিটে শালমারা- বাঁশবাড়িয়া মাঠে বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদত ও বেলায়েতের গরু ওই ইউপি মেম্বারের আমন ধানের জমিতে ঢুকে পরে। এমন সময় ইউপি সদস্য ও তার লোকজন তাদের ১১ টি গরু বেঁধে রাখে। এই খবর পেয়ে ঘটনাস্থলে ওই দুজন কৃষক উপস্থিত হন এবং ইউপি মেম্বার কৃষক বেলায়েতকে গাছের সঙ্গে বেঁধে রাখে এবং অপর কৃষক শাহাদতকে লাঠি দিয়ে পেটাতে থাকে। 

অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী বলেন, তাদের গরু আমার জমি নষ্ট করেছে। মারধরের প্রসঙ্গ উঠলে তিনি ২-১ টি লাঠি দিয়ে মারার কথা স্বীকার করেন। 

এ বিষয়ে বাঁশবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য কুরবান আলী জানান, ঘটনাটি জানার পর মকলেছ মেম্বারকে ফোন করলে তাদের কে ছেড়ে দেয়া হয়। ইটালি ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ এ প্রসঙ্গে বলেন, এ বিষয়ে শুনেছি তবে ঘটনাটি সঠিক। সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী বলেন, এই ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button