রাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

মনিরুল ইসলাম মনিরঃ

রাজশাহী মহানগরীতে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় থানায় ডিউটিতে যাওয়ার সময় মোয়াজ্জেম হোসেন (৫০) নামের এক পুলিশ কন্সটেবল নিহত হয়েছেন। তার বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলায়।

তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বেলপুকুর থানায় কর্মরত ছিলেন। সোমবার সকাল ১০টার দিকে নগরীর মতিহার থানাধীন বাইপাস রোডের মোহনপুর ব্রীজ সংলগ্ন চকপাড়ার রাস্তায় এ ঘটনা ঘটে। জানা গেছে, সোমবার সকাল ১০ টার দিকে পুলিশ কন্সটেবল মোয়াজ্জেম হোসেন বেলপুকুর থানায় ডিউটিতে যাচ্ছিলেন।

পথে তিনি নগরীর মতিহার থানাধীন চৌদ্দপাই বাইপাস রোডের মোহনপুর ব্রিজ সংলগ্ন চকপাড়া মোড় পাকা রাস্তায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুর ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। আহতবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নগরীর মতিহার থানায় অজ্ঞাতনামা ট্রাকের ড্রাইভারের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে। এ বিষয়ে বেলপুকুর থানার অফিসার ইন-চার্জ ওসি আলমগীর হোসেন বলেন, থানায় ডিউটিতে আসার পথে ট্রাকের ধাক্কায় পুলিশ কন্সটেবল নিহত হয়েছে। পুলিশ লাইনে জানাজা শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button