রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ন্যাশনাল হাট ফাউন্ডেশনের নির্বাচন অনুষ্ঠিত- সভাপতি নজরুল সাধারণ সম্পাদক হাবিবুর

নিজস্ব প্রতিবেদকঃ

আজ ২৯ অক্টোবর শুক্রবার বিকাল ৩টা থেকে রাজশাহী হাটফাউন্ডেশনের ভোট গ্রহন শুরু হয়। ৭৫০ ভোটারদের নিয়ে এই নির্বাচনে ২৮৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রফেসর ডাঃ মোঃ নজরুল ইসলাম। তার প্রতিদ্বন্ধী প্রকৌশলী একে এম খাদেমুল ইসলাম পেয়েছেন ৩ ভোট। সাধারন সম্পাদক হিসাবে ৩৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রফসর হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্ধী ডাঃ মোঃ মাহবুবুর রহমান পেয়েছেন ৭ ভোট।

এ ছাড়াও মোঃ হাসেন আলী ও আব্দুল মান্নান সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। সহ সভাপতি হাসেন আলী ৩৮০ ভোটে নির্বাচিত হলেও তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ মুর্তুজা রেজা কোরাইশি পেয়েছেন ১২ ভোট । নির্বাচিত হওয়ায় তাকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন সংগঠন। শুক্রবার বেলা তিনটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই ভোট গ্রহন চলে। এই নির্বাচন দুইটি প্যানেলে অনুষ্ঠিত হয়। সহকারি কমিশনার (ভুমি) এর উপস্থিতিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

অপর দিকে রাতেই এই নবাগত কমিটি ও মোঃ হাসেন আলী বিপুল ভোটে নির্বাচিত হয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব। মডেল প্রেসক্লাবের শুভাচ্ছা বানীতে ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু বলেন, সঠিক ভাবে নির্বাচন পরিচালনা করায় সকলের প্রতি শুভেচ্ছা। মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম সহ সকল সদস্যের পক্ষ থেকে শুভেচ্ছে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button