চারঘাটরাজশাহীসংবাদ সারাদেশ

রাজশাহীতে চোলাই মদসহ আসামী গ্রেফতার ১

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৫ জুলাই ২২.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন দক্ষিণ নওদাপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ৪৯০ বোতল দেশী মদ , ১টি ইজিবাইক, ১ টি মোবাইল, ১ টি সীমকার্ডসহ আসামী ইজিবাইক চালক মোঃ জনি (৩২), পিতাঃ মোঃ মজিবর রহমান, মাতা মোছাঃ চম্পা বেগম, সাং বাজে কাজলা , থানা মতিহার, জেলা রাজশাহী মহানগরীকে গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী ১ টি ইজিবাইক যোগে বস্তাভর্তি চোলাইমদসহ রাজশাহী ট্রাক টার্মিনালের দিক হইতে দক্ষিণ নওদাপাড়া বটতলা মোড়ের দিকে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই এলাকায় গোয়েন্দা টিম অবস্থান নেয় সেখানে। একই তারিখ রাত্রী ২২.৩০ ঘটিকার সময় রাজশাহী ট্রাক টার্মিনাল এর দিক হইতে ১ টি সবুজ রঙ্গের ব্যাটারী চালিত ইজিবাইক ঘটনাস্থলে আসিলে থামানোর সংকেত দেওয়া মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে চালকসহ ইজিবাইকটি আটক করা হয় এবং তল্লাশী করে উপরোক্ত চোলাইমদ উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button