রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে বিয়ারসহ মাদক ব্যবসায়ী আটক ১ জন

স্টাফ রিপোর্টারঃ

গতকাল শনিবার বিকাল ৪.০০ টায় রাজশাহী মহানগরী বেলপুকুর থানাধীন দুর্লভপুর গ্রামস্থ হলিদাগাছি রেলগেট গামী রাস্তার জনৈক মোঃ ওহাব ৫৫, পিতা-মৃত তছির মন্ডল এর আম বাগান সংলগ্ন পূর্ব পার্শ্বে কাঁচা রাস্তার উপর এলাকায় অপারেশন পরিচালনা করে ২১ ক্যান বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার টাংগন গ্রামের মোঃ আরিফুল ইসলামের ছেলে আসামী সিজার আলী ২১।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরী বেলপুকুর থানাধীন দুর্লভপুর গ্রামস্থ হলিদাগাছি রেলগেটগামী রাস্তার জনৈক মোঃ ওহাব ৫৫, পিতা-মৃত তছির মন্ডল এর আম বাগান সংলগ্ন পূর্ব পার্শ্বে কাঁচা রাস্তার উপর ১ জন ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিকাল ৪.০০ টায় উল্লিখিত ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ১ জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বলে যে, তার ব্যাগের ভিতর অবৈধ মাদকদ্রব্য বিয়ার ক্যান আছে। আসামীর হেফাজত হতে তার ডান হাতে থাকা ১ টি প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতর রাখা ২১ টি নীল রংয়ের বিয়ার (ক্যান) উদ্ধার করা হয়। যার প্রতিটি বিয়ার ক্যানের ওজন ৩৩০ মিঃ লিঃ হিসাবে ২১ টি বিয়ার ক্যানের মোট ওজন ৬.৯৩০ লিটার, যার মূল্য আনুমানিক ২১ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে অবৈধভাবে মাদকদ্রব্য বিয়ার ক্যান সংগ্রহ করে রাজশাহী মহানগরী বেলপুকুর থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে এবং সে আরো জানায় যে, উক্ত মাদকদ্রব্য বিয়ার ক্যান বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।

আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরী বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button