রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে গাঁজাসহ মাদক কারবারি আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামী হলেন- মোঃ রহিজ উদ্দিন (৫২)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া গ্রামের মৃত সাধু মন্ডলের ছেলে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় ২২ নভেম্বর বিকেল ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪ টায় কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রহিজ উদ্দিনকে আটক করে এবং অপর আসামী ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। আটককৃত আসামীর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পলাতক আসামীর বিরুদ্ধে আটকের অভিযান অব্যহত রয়েছে এবং আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button