রাজশাহীরাজশাহী সংবাদ

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে লুৎফর রহমান নামে এক চিকিৎসক  আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।সোমবার(২২ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এর কারণ জানা যায়নি।লুৎফরের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলার ভবানীপুর গ্রামে। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৫৩তম ব্যাচের শিক্ষার্থী এবং ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে হেপাটোলজি বিষয়ে এমডি করছিলেন।রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা.সাইফুল ফেরদৌস জানান, ভোর সাড়ে ৩টার দিকে ডাক্তার লুৎফর রহমানকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়।

পরে এখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে।রামেকের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা.মনন কান্তি দাস বলেন, লুৎফর ময়মনসিংহে থাকতেন। বিসিএস পরীক্ষা দিতে সম্প্রতি রাজশাহী এসেছিলেন। রাজশাহী মেডিকেলের ডাক্তারদের ডরমিটরিতে থাকতো।

ধারণা করা হচ্ছে, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন লুৎফর। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কীভাবে মারা গেছেন সেটি নিশ্চিত হওয়া যাবে। সোমবার সন্ধ্যায় ডা. লুৎফর রহমানকে তার নিজগ্রামে দাফন করা হয়েছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button