তানোররাজশাহী সংবাদ

নেশার টাকার জন্য নানিকে হত্যা করলো নাতি

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে নেশার টাকা না দেয়ায় বৃদ্ধ নানিকে পিটিয়ে হত্যা করেছেন মাদকাশক্ত নাতি। মৃত বৃদ্ধর নাম সোনা সরেন (৭৫)। তিনি তানোর উপজেলার কলমা ইউনিয়নের গোদামারী আদিবাসি পাড়ার মৃত চরন টুডুর স্ত্রী।

আজ সোমবার দুপুরে নিহতের মেয়ে আমেনা টুডু বাদি হয়ে ইসমাইল সরেনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা করেছে। এবং এঘটনায় পুলিশ নাতি ইসমাইল সরেনকে (৩৫) গ্রেফতার করেছেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম জানান, তানোর উপজেলার কলমা ইউনিয়নের গোদাগাড়ী আদিবাসি পাড়ায় জিতু সরেনের পুত্র ইসমাইল সরেন একজন মাদকাশক্ত যুবক।গতকাল রোববার দুপুরে তিনি বাড়ি ফিরে তার বৃদ্ধ নানি সোনা সরেনের কাছে নেশা করার জন্য টাকা চায়। এসময় সোনা সরেন তার বয়স্ক ভাতার টাকা তাকে দিতে না চাইলে। ইসমাইল ক্ষিপ্ত হয়ে তার বুকে লাথি ও লাঠি দিয়ে ব্যাপক মারপিট করে আহত করেন। এতে সোনা সরেনের মুখ দিয়ে ও মাথা ফেটে রক্তক্ষনন হয়।

প্রতিবেশিরা সোনা সরেনকে উদ্ধার করতে গেলেও ইসমাইলের ভয়ে বাড়িতে কেউ ঢুকতে পারেনি। দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সোনা সরেন আহত অবস্থায় ঘরে পড়ে থেকে মারা যান। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে থানায় খবর দিলে তানোর থানার থানা পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। একই সাথে পুলিশ ইসমাইল সরেনকে গ্রেফতার করেন।

এই মর্মান্তিক ঘটনায় ওসি বলেন, নিহতের মেয়ে বাদি হয়ে থানায় হত্যা মামলা করেছেন। লাশ মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে অভিযুক্ত ইসমাইল সরেনকে আজ সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button