চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মোজাম্মেলের কারণে চারঘাট ইউপি হয়ে উঠেছিল প্রতারণার ফাঁদ-গভীর সড়যন্ত্রের আভাস

নিজস্ব প্রতিবেদকঃ

বিতর্ক যেন ছাড়ছেনা রাজশাহীর চারঘাট উপজেলার চারঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ। গতকাল এই ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচন ভোট অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৯টি ভোট কেন্দ্রে ৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং বিভিন্ন ইউনিটে আইন শৃংখলা বাহিনী পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার ভিডিপি সদস্য টহলরত ছিলেন। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ রবিউল আলম দাবি করেছেন।

চারঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে মতিউর রহমান ও ৩ জন স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক আনারস , তোতা মিয়া মোটর সাইকেল ও জিল্লুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে ভোটে অংশ গ্রহন করেন।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ মতিউর রহমান (নৌকা) প্রতীকে ৭ হাজার ১শ ১৫ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী জিল্লুর রহমান (ঘোড়া) ১২ শত ৬ ভোট পান। চারঘাট ইউনিয়ন বাসির দাবি এই ইউনিয়নের ভাগ্যে সুস্থ চেয়ারম্যান জুটলোনা। স্থানিয়রা বলছেন এবার একজন অসুস্থ ব্যক্তি দলীয় ব্যানারে জয়ী হলেন। পুর্বে তার বিরুদ্ধে রয়েছে নানা অপকর্মের অভিযোগ। চারঘাট ইউনিয়ন বাসির ভাগ্য আর আলোর পথ দেখলোনা। পুর্বে এই ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক ছিলেন ব কলম তিনি সারাক্ষন বি এন পির এজেন্ডা হিসাবে এই পরিষদের বাতাশ ভারি করে তুলেছিলেন।

নিজেকে সৎ দাবি করে করতেন যত সব অপকর্ম । সরকার বিরোধী কার্যক্রমের মুল হোতা হিসাবে তিনিই ছিলেন আঞ্চলিক প্রধান। একটি সুত্র বলছে গতকাল নির্বাচনের পুর্বে থেকেই তার পরিকল্পনা ছিল নাশকতা মুলক যেন বিতর্ক উঠে এই ইউনিয়নের ভোট বন্ধ হয়েযায়। সুত্রটি বলেন সরকারের নানা পদক্ষেপের কারণে তার নির্বাচনী পরিকল্পনা ধেস্তে যায়। তিনি পরিকল্পনা বাস্তবায়ন করতে না পেরে ভোট শুরু হয়ার পরেই মুঠো ফন বন্ধ করেদেন।

সুত্রটি বলছে এই ভয়ংকর প্রকৃতির লোক সাধুর বেশে থেকে সরকার বিরোধী সকল কাজের নেতৃত্ব দেন। তার পেছনে রয়েছে বড় ধরনের গড ফাদার। এই মুখোশ ধারী ব্যক্তিকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করলে অনেক গোপন তথ্য বেরিয়ে আসার সম্ভাবনা রয়েছে।তিনি গতকাল নির্বাচনে পরাজিত হয়ে নানা অপরাধ মুলক ফুঁন্দি আকতে বসেছে। তার সড়যন্ত্র নতুন ভাবে সরকার দলীয় ব্যক্তিদের উপর প্রভাব ফেলার সম্ভাবনা রয়েছে।স্থানিয় অপর একটি সুত্র বলছে তার গোপন বৈঠকের প্রধান আস্তানা চারঘাট ইউনিয়ন পরিষদ গতকাল হারিয়ে যাওয়ায় তিনি গতকাল থেকেই দাগি অপরাধীরদের সাথে একাধিকবার মিলিত হয়েছেন। তার নতুন পরিকল্পনার খবর এখনো রহস্যময়ী রয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তার সহ জিজ্ঞাসা বাদের দাবি জানিয়েছেন স্থানিয়রা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button