নওগাঁরাজশাহী

আর নেই এমপি ইসরাফিল আলম

নওগাঁ প্রতিনিধিঃ

করোনা ‘নেগেটিভ’ নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর)’ আসনের এমপি ইসরাফিল আলম মারা’ গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।সোমবার সকাল ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মুত্যু হয়।

এর আগে শনিবার রাতে ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন জানান, বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থতাবোধ করছিলেন ইসরাফিল আলম। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।’ পরে করোনা নেগেটিভ রিপোর্ট আসে। তবে’ শারীরিক অসুস্থতা বৃদ্ধি পাওয়ায় গত ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, সেখানে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হলে গত ‘১২ তারিখ বাসায় নেয়া হয়। এরপর ১৭ জুলাই তার কাশির সঙ্গে রক্ত আসে। ওইদিন তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় ২৪ জুলাই রাত ১১টায় হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তার শ্বাসকষ্ট হচ্ছে’ ভেন্টিলেশনে রাখতে হবে। শনিবার তাকে ভেল্টিনেশনে নেয়া হয়।

ইসরাফিল আলম নওগাঁ- ৬ আসন থেকে পর পর তিনবার ‘এমপি নির্বাচিত হন এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বস্ত্র ‘ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্যও ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button