রাজশাহীরাজশাহী সংবাদ

বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারন সম্পাদকের সুস্থ্যতা কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদকঃ

কলাপাড়ায় ৭অক্টোবর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর করোনা ভাইরাস আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় কলাপাড়া উপজেলার কমিটির পক্ষ থেকে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ কার্যালয়ে দোয়া ও মিলাদের অয়োজন করা হয়।
দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কলাপাড়া উপজেলা শাখার সভাপতি এইচ আর মুক্তা,সাধারন সম্পাদক আরিফ সিকদার ,সহ-সভাপতি আবুল হাসনাত রিমন,সহ-সভাপতি ওমর      রুক,সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম দোলন,প্রচার সম্পাদক ইমন আল আহসান,আইন বিষয়ক সম্পাদক নয়ন গাইন,সাংস্কৃতিক সম্পাদক মাসুম বিল্লাহ, নিবার্হী সদস্য এস কে রঞ্জন,হাজী নাসির উদ্দিন ও মোস্তাফিজুরর রহমান সুজন মৃধা ।
এছাড়া জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কলাপাড়া শাখার সাধারন সম্পাদক এস এম ইলিয়াস জাবেদসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফরের সুস্থতা কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অপরদিকে দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমান পরিবার সাংবাদিক নেতা আহমেদ আবু জাফরের সুস্থতা কামনা করে এক বিবৃতি দিয়েছেন। সংবাদ চলমানের সম্পাদক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক সাক্ষরিত এই বিবৃতি দিয়েছেন ৭ অক্টোবর বুধবার দুপুরে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button