বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

এমপি এনামুল হকের জন্মদিনে রাজশাহী মডেল প্রেসক্লাবের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর এক অংশের রুপকার সাদামনের একজন ব্যক্তি। রক্তাক্ত বাগমারার নাম মুছেদেওয়া ব্যক্তি আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির ৫৭ তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে এক বিবৃতি দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।আজ মঙ্গলবার জন্মদিন উপলক্ষে এক আলোচনার আয়োজন করেন মডেল প্রেসক্লাব এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু, সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক, সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম, সহ সভাপতি বাবর মোল্লা, সহ সভাপতি নুরজামাল ইসলাম,নির্বাহী সদস্য হুমায়ুন কবির, অর্থ সম্পাদক সোহাগ আলী, সদস্য ফায়সাল আহম্মেদ রাতুল, সদস্য মতিউর রহমান,আইসিটি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য মেহেদী হাসান, সহ সাংবাদিক বৃন্দ।

সাংবাদিকরা বলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি দেশের স্বনামধন্য এনা গ্রুপের চেয়ারম্যান ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য। ১৯৬৫ সালের আজকের দিনে বাগমারা উপজেলার সাঁকোয়া শিকদারী গ্রামে এক সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। তাঁর বাবা ইমারতুল্লাহ ও মা সালেহা বেগম।তিনি রাজশাহী-৪ আসন থেকে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন, ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটে জয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

তিনি বিশেষ করে জঙ্গিবাদ দমনে কঠোর ভূমিকা রাখেন এবং সফল ও হন। সাংবাদিকরা বলেন এই উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠান, সড়ক যোগাযোগ ও অবকাঠামো উন্নয়নে এখন আধুনিকতার ছোঁয়া লেগেছে।এছাড়াওতিনি নিজ জেলাকে ভালোবেসে প্রথম রাজশাহীতে গার্মেন্টস কারখানা চালু করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন। তিনি ব্যক্তিগত খরচে বাগমারা ভবানীগঞ্জ গড়ে তুলেছেন বহুতলবিশিষ্ট বঙ্গবন্ধু জাদুঘর কমপ্লেক্স যা চিরস্বরনীয় হয়ে থাকবে দেশের ইতিহাসে। দল বল নির্বীশেষে তার দীর্ঘায়ু কামনা করেন মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button