বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় ইলেক্ট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ড

বাঘা প্রতিনিধিঃ


রাজশাহীর বাঘায় ইলেক্ট্রনিক্সের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ লাখ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। গতকাল সোমবার রাত ৩ টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা বাজারে হাছেন আলী মার্কেটে মঞ্জু প্রামানিকের ইলেক্ট্রনিক্সের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডে তিনটি ৩২ ইঞ্চি ওয়াল টিভি, একটি কম্পিউটার, ১০টি পুরাতন টিভি, একটি ডিস লাইনের ট্রান্সমিটার, টিভির মেরামতের যন্ত্রপাতি পুড়ে যায়।

দোকান মালিক বলেন, বাজারের অন্য দোকান থেকে দোকানের মালামাল নিয়ে সোমবার সকালে হাছেন আলী মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে মালামাল রেখে বাড়ি চলে আসি। রাত সাড়ে ৩ টার দিকে ফোনে নৈশ প্রহরী সুকটা আলীর মাধ্যমে জানতে পারি দোকানে আগুন লাগার খবর। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দল রাতে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকান্ডে ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা জানা যায়নি।

এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন ইনচার্জ আবুল কাশেম জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক ঘটনাস্থল দেখে উপজেলা প্রশাসককে অবগত করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button