রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে দেনার দায়ে নারীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বসুয়া এলাকায় মেরেঙ্গা বেগম নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মেরেঙ্গা বেগম বসুয়ার অচিনতলা এলাকার সেরাজ উদ্দিনের স্ত্রী। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯ টার সময় এ ঘটনা ঘটে। তবে কেনো তিনি আত্মহত্যা করেছেন তা পরিবারের লোকজন বলতে পারছেন না।

পরিবাবরের লোকজন জানান, এশার নামাজ পড়ে মেরেঙ্গা বেগম তার ঘরে যান। সে সময় তার স্বামী সেরাজও মসজিদে নামাজ পড়তে যান। এর মাঝে মেরেঙ্গা বেগম নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দেন। পরে তার এক প্রতিবেশি নারী গিয়ে তাকে ডাকাডাকি করেন। কিন্তু তার কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি বাড়ির অন্যদের বিষয়টি জানান। পরে লোকজন দরজায় গিয়ে পুনরায় তাকে ডাকাডাকি করলেও তার কোনো সাড়া শব্দ মেলে না। এক পর্যায়ে লোকজন তার ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় মেরেঙ্গা বেগম গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে তারা জানতে পারেন মেরেঙ্গা বেগম মারা গেছেন।

স্থানীয়রা বলছেন, তিনি দেনায় জর্জরিত ছিলেন। পাওয়ানাদারদের চাপের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন এমনটা ধারণা করা হচ্ছে। পরে স্থানীয়রা রাজশাহীর রাজপাড়া থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়। রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে উপিস্থিত ছিল বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button