মোহনপুররাজশাহী সংবাদ

মোহনপুরে স্কুলছাত্রীকে উক্ত্যক্তের অভিযোগে ছাত্রলীগ সভাপতিসহ গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক: মোহনপুরে স্কুলছাত্রীকে উক্ত্যক্ত দায়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে রায়ঘাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত হলেন, রায়ঘাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গনির ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু (২৪), আত্রায় দক্ষিণপাড়া এলাকার আনসার আলীর ছেলে হোসাইন (২০), লালোউচ পশ্চিমপাড়া এলাকার আয়ুবের ছেলে রানা হোসেন (২৫), একই এলাকার সাইদুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (১৯), টাঙ্গন কামাড়পাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে শফিউল (২৪), হাটরা দক্ষিণপড়া এলাকার নজরুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম নাহিদ (২০) বড়াইল এলাকা আবদুর রহমানের ছেলে হারুন-অর-রশিদ (৪৫)। তারা সবাই মোহনপুর উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী দশম শ্রেণিতে (১৫) পড়ে। গত তিন থেকে চার মাস ধরে আসামি হোসাইন বিভিন্নভাবে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। বরাবরের মতোই ওই স্কুলছাত্রী প্রস্তাবে রাজি না হয়ে পরিবকারকে জানায়। সর্বশেষ আজ বৃহস্পতিবার বড়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে পাশে ওই ছাত্রীকে ধরে হোসাইন কু-প্রস্তাব দেয়। এছাড়ার তার সহযোগীরা অকথ্য ভাষায় কথা বলে। এক পর্যায়ে তারা ওই স্কুলছাত্রীর হাত ধরে টানাটানিও করে।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এই ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা রাতে বাদি হয়ে সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামালায় তাদের গ্রেফতার দেখানো হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button