রাজশাহীরাজশাহী সংবাদ

হারানো মোবাইল উদ্ধারে আরএমপির সাইবার ক্রাইম ইউনিট

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, প্রায় গত ৫ মাস পূর্বে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা এলাকা থেকে মোঃ মেহেদী হাসান ২০ নামের এক যুবকের নিকট থেকে-রিয়েল মি ফাইভ নামক একটি টাচ ফোন হারিয়ে যায়। উক্ত ঘটনাটি কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরীভুক্ত করে মোবাইল উদ্ধারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এসআই মোঃ মিজানুর রহমানের উপর দায়িত্ব অর্পণ করা হয়। তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মিজানুর রহমান উক্ত জিডির বিস্তারিত তথ্যাদি আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটে প্রেরণ করেন।

সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার জনাব উৎপল কুমার চৌধুরীর সাবির্ক সহযোগীতায় এএসআই মোঃ সাইফুল ইসলাম জিডির তথ্যাদি পর্যালোচনা পূর্বক হারানো মোবাইল ফোনের অবস্থান শনাক্ত করে। পরবর্তীতে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের দিক নির্দেশনায় এসআই মোঃ মিজানুর রহমান ও তার টিম গতকাল ২০ আগষ্ট নাটোর জেলার সদর থানার নিচা বাজার এলাকা হতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করে। মোবাইল ফোনের মালিক তার হারানো মোবাইল ফোন পেয়ে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটসহ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button