রাজশাহীরাজশাহী সংবাদ

বড়্গাছি ইউনিয়ন পরিষদের তরুন চেয়ারম্যান  প্রার্থীর প্রচারনায় মুখরিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে তরুন চেয়ারম্যান  প্রার্থীর প্রচারনায় মুখরিত বড়্গাছি ইউনিয়ন পরিষদ দলের মনোনয়ন পেয়েই বড়্গাছি ইউনিয়ন বাসির মনে নতুন শপ্নের জাল বনতে শুরু করেছেন তরুন ব্যক্তিত্ব সাহাদত হোসেন সাগর ।

মাত্র কয়েকদিনের মধ্যেই ইউনিয়ন বাসির মনে ব্যাপক সাড়া ফেলেছেন এই আওয়ামী পরিবারের নৌকার মাঝি সাগর। সাগরের বাবা বড় গাছি ইউনিয়নের মানুষের একমাত্র কান্ডারী এমদাদুল হক এমদাদ। এমদাদ পবা উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে পদে থাকলেও। বড়্গাছি ইউনিয়ন বাসির যে কোন বিপদে ঝাপিয়ে পড়েন সহযোগিতার হাত নিয়ে। এমদাদের দলদরদী মনোভাব নিয়ে বড়গাছি ইউনিয়ন বাসি বিভিন্ন সময় ছুটে চলেন তার কাছে।

নিজের ছেলে নৌকার হাল ধরায় স্বস্তির নিস্বাস ফেলেছেন যুবলীগ নেতা এমদাদ। এমদাদ বলেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ যে তিনি দলের দুঃসময়ের  কান্ডারীদের মনোনয়ন দিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করছেন। তরুন নৌকার প্রতিক সাগর বলেন আমি যেন বাবার মত মানুষের যে কোন বিপদে পাশে দাঁড়াতে পারি।

এই অঞ্চলের মানুষের মর্যাদা রাখতে পারি। বিশেষ করে এই অঞ্চলের মানুষের প্রিয় ব্যক্তিত্ব সংসদ আয়েন উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পবা উপজেলার কয়েকটি ইউনিয়নের মধ্যে বড়্গাছি উনিয়নকে গুরুত্বপুর্ণ হিসেবে দেখছে সরকার দলীয় নেতা কর্মীরা।

তাদের দাবি এই ইউনিয়নে দীর্ঘ সময় বি এন পির চেয়ারম্যান থাকার কারনে এই অঞ্চলের মানুষ অবহেলিত ছিলেন। এই অঞ্চলের মানুষের দাবি পুর্বে আমরা যেভাবে অবহেলিত হয়েছি আর যেন সেইভাবে অবহেলিত না হই। পবা উপজেলার সকল উইনিয়নে উন্নয়নের ছোয়া লাগলেও অজ্ঞাত কারনে বড়্গাছি ইউনিয়নে তেমন কোন উন্নয়নের ছোয়া লাগেনি ।

সাধারণ ভোটাররা এবার শতভাগ আসাবাদি যে এই তরুন ব্যক্তিত্ব অবহেলিত ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাদের রাস্তাঘাট সহ সমস্যার সমাধান করবেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button