বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

ফেসবুক স্ট্যাটাসে মর্যাদা ক্ষুন্ন হওয়ায় সাংবাদিকের ডায়েরী


স্টাফ রিপোর্টারঃ

 
রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জের আলতাফ মন্ডলের নিজ ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে সামাজিক মর্যাদা ক্ষুন্ন হওয়ায় থানায় ডায়েরী করেছেন মুক্তির ৭১ নিউজ পোর্টালের সাংবাদিক সমিত রায়।

গত ১৯  জানুয়ারির আলতাফ মন্ডলের ফেসবুক স্ট্যাটারের ওপর ভিত্তি করে রোববার (৩০ জানুয়ারি) সমিত রায় বাগমারা থানায় একটি সাধারণ ডায়রী করেন। সূত্র অনুযায়ী স্ট্যাটাস ধারী অভিযুক্ত আলতাফ মন্ডল গনিপুর ইউনিয়নের মোহনগঞ্জের মৃত মোসলেম মন্ডলের ছেলে। অভিযোগকারি সমিত রায় তাহেরপুর পৌরসভার মাস্টারপাড়ার মৃত সনজীব কুমার রায়ের ছেলে।

ফেসবুক স্ট্যাটাসে আলতাফ মন্ডল লেখেন, রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায় সর্বহারা  কিলার সুমিত রায় এর বিরুদ্ধে আবারও চাঁদাবাজির অভিযোগ, সমিত রায় এ সম্পর্কে বলেন, আমি পেশায় একজন সাংবাদিক। কিছুদিন পূর্বে আলতাফ মন্ডলের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা সংক্রান্ত পিবিআই রাজশাহী কর্তৃক বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করেন।

ঐ বিষয়ে প্রমাণ সহকারে ১৯ জানুয়ারি মুক্তির ৭১ নিউজ অনলাইন পোর্টাল থেকে একটি নিউজ করা হয়। তারই জের ধরে আলতাফ মন্ডল মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট, কুরুচিপূর্ণ ও মানহানিকর বিভিন্ন বিষয়ে তার ফেসবুক আইডিতে পোস্ট করেন। এতে আমি সামাজিক ভাবে হেয় পতিপন্ন হচ্ছি এবং সামাজিক মর্যাদা ক্ষুন্ন হচ্ছে। এজন্য আমি থানায় সাধারণ ডায়রী করেছি। এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বলেছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button