পুঠিয়ারাজশাহী সংবাদ

ছেলের বিয়ের বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা

মনিরুল ইসলাম মনিরঃ

পুঠিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে আজিজুল আলম (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী উপজেলার ভালুকগাছী ইউনিয়নের চকদোমাদী গ্রামের মৃত শহীদ মন্ডলের ছেলে।

রবিবার সকাল সাড়ে ১০টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর খুটিপাড়া পীরের ঢালান নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, রবিবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার বানেশ্বর বাজার থেকে বিয়ের কেনাকাটা করে মোটারসাইকেল যোগে আজিজুল আলম ও তার ছেলে বাড়ি ফিরছিলেন।

মহাসড়কের বানেশ্বর পীরের ঢালান নামক স্থানে পৌঁছালে দুই পাশ দিয়ে গাড়ি যাতায়াতের সময় মোটরসাইকেলটি তার ছেলে মহাসড়কের নিচের দিকে নেয়। পরে মহাসড়কে উঠার সময় মোটরসাইকেলের চাকা স্লিপ করে পিছনে থাকা আজিজুল আলম সড়কের উপর পড়ে যায়। ওই সময় রাজশাহী গামী আগমনী ঢাকা কোচ (নং ঢাকা মেট্রো ব- ১৫-৭১৬৫) এর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে আজিজুল আলম মারা যান।

খবর পেয়ে পবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে থানা (শিবপুরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক লুৎফর রহমান জানান, ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার সময় তাকে ধাওয়া করে আটক করা হয় এবং বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়াও থানায় নিয়মিত মামলার কার্যক্রম চলছে বলে এ কর্মকর্তা জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button