দূর্গাপুররাজশাহী

দূর্গাপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য সহ ৪ জন গ্রেফতার

দূর্গাপুর প্রতিনিধিঃ

জঙ্গিবাদে জড়িত থাকার দায়ে রাজশাহীর দুর্গাপুরে নিষিদ্ধ আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা র‌্যাব-৩ জঙ্গি সেলের অপারেশন টিম।

এ সময় তাঁদের কাছে থেকে ৩ টি জিহাদী বই, ২ টি মোবাইল ১ টি ছুরি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ঝাঁলুকা ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র রেজাউল করিম রেন্টু (২৯) ও আয়েন উদ্দিনের পুত্র আল আমিন (১৯)। তাঁদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের পর ঢাকা র‌্যাব ৩ জঙ্গি সেলের অপারেশন টিম বৃহস্পতিবার দুর্গাপুর থানার হস্তান্তর করে। পরে তাঁদের বিরুদ্ধে থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের হয়েছে। বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি হাশমত আলী বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত রেজাউল করিম ও আল আমিন নিষিদ্ধ আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

তাঁদের দুজনেরই বাড়ি উপজেলার কাঁঠালবাড়ীয়া গ্রামে। ঢাকা র‌্যাব ৩ জঙ্গি সেলের অপারেশন টিম জঙ্গিবাদে জড়িত থাকার দায়ে তাঁদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার র‌্যাব সদস্যেরা তাঁদের দুর্গাপুর থানায় হস্তান্তর করলে তাঁদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার গ্রেপ্তারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে- যোগ করেন ওসি। তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে থানার পুলিশ সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার নন্দীগ্রামের হারুনুর রশীদ (২৮), নিয়মিত মামলার নারিকেল বাড়ীয়া গ্রামের নাইমুল ইসলাম (২৫) গ্রেপ্তার করে। তাঁদেরও জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button