দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে আ.লীগের সভাপতি মান্নান সম্পাদক মোজাম্মেল 

জি.এম কিবরিয়াঃ

দীর্ঘ  ৮ বছর পর বহুল প্রতীক্ষিত  রাজশাহীর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (২৪ মার্চ) বিকাল ৪ টার দিকে দুর্গাপুর বালিকা  উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলন শেষে হট্টগোলের আশঙ্কায় সভাস্থল ত্যাগ করে সন্ধ্যা ৬ টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের  প্রেস বিজ্ঞপ্তির এই কমিটি ঘোষণা করা হয়।

এতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ কে সভাপতি ও অধ্যক্ষ মোজাম্মেল হককে  সাধারণ সম্পাদক করা হয়েছে।এর আগে দুপুর ২টার দিকে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

পরে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের  সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক,  এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী,  ড. হাসান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন।প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য ও চেয়ারম্যান বিএমডিএ,রাজশাহী বেগম আখতার জাহান। বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল আওয়াল শামীম।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য  প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান এমপি। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আলহাজ্ব মোঃ আয়েন উদ্দিন এমপি,  জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এ্যাডঃ মোঃ ইব্রাহিম হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলফোর রহমান, জেলা আওয়ামী লীগের  স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস,এ ছাড়াও সম্মানিত অতিথিবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের  দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার।

জেলা আওয়ামী লীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ বদরুল ইসলাম তাপস। উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বক্তারা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে এবং সংগঠনের হাতকে শক্তিশালী করতে নেতৃত্ব মেনে ঐক্যবদ্ধ থাকার তাগিদ দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button