রাজশাহীরাজশাহী সংবাদ

জামিল ব্রিগেডকে যুক্তরাষ্ট্র প্রবাসীর ১ হাজার ডলার অনুদান প্রদান

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে শহীদ জামিল ব্রিগেডের সেবামূলক কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে ১ হাজার ডলার অনুদান দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মহাকাশ বিজ্ঞানী আমির উজ্জামান টুটুল।

তিনি বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও বর্তমানে মার্কিন মহাকাশ গবেষণা প্রতিষ্ঠান নাসার লকহিড মার্টিনের স্পেশ প্রোগ্রামে মহাকাশ বিজ্ঞানী হিসাবে কর্মরত আছেন। ছাত্র জীবনে তিনি শহীদ জামিল আক্তার রতনের সহপাঠী ছিলেন। আজ সোমবার সকালে শহীদ জামিল ব্রিগেডের প্রধান পৃষ্ঠপোষক ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপির কাছে টুটুলের পক্ষ থেকে অনুদানের চেক হস্তান্তর করেন জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য ও সাবেক ছাত্রনেতা সেলিম মনোয়ার।

এ সময় সাংসদ ফজলে হোসেন বাদশা অতি মহামারীর এই সংকটকালে মানুষের সেবায় নিয়োজিত শহীদ জামিল ব্রিগেডের পাশে দাঁড়িয়ে আর্থিক অনুদান দেয়ায় আমির উজ্জামান টুটুলসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এর আগে জামিল ব্রিগেডের কার্যক্রমের ভূয়সী প্রসংশা করে আমির উজ্জামান টুটুল এক বার্তায় জানিয়েছেন, ব্রিগেডের সকল যোদ্ধা, কর্মী, সংগঠক এবং উদ্যোক্তাদের ব্যতিক্রমী ও ঝুঁকিপূর্ণ কার্যক্রমের মাধ্যমে অসহায় জনতার পাশে দাঁড়ানো একটি দুঃসাহস ব্যাপার তোমরাই আমাদের আগামী দিনের ভবিষ্যত। তিনি ব্রিগেড যোদ্ধাদের আন্তরিক অভিনন্দন জানিয়ে বিজয়ী হয়া পর্যন্ত ব্যাটল ফিল্ডে থাকার জন্য অনুপ্রাণিত করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button