রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

নগরীর শালবাগানে জুয়ার ঘর সীলগালা: আদালতের নির্দেশ

নিজস্ব প্রতিবেদকঃ
রাজশাহীর শালবাগানে জুয়ার আসর ৬ মাসের জন্য সীলগালা করেছে চন্দ্রিমা থানা পুলিশ। গতকাল (১৬ এপ্রিল ২০২০) সকাল ১১ টার দিকে চন্দ্রিমা থানাধীন শালবাগান বিভাগীয় পার্সপোর্ট অফিসের সংলগ্ন টিনের ঘরের ভিতরে জুয়ার আসরটি শীলগালা করা হয়। জানাগেছে, বিজ্ঞ আদালতের আদেশক্রমে আগামী (১৫ অক্টোবর ২০২০) পর্যন্ত জুয়ার আসরের ঘরটি শীলগালা থাকবে।
এসময় ওই ঘরটির দরজায় একটি বিজ্ঞপ্তি সাটানো হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, চন্দ্রিমা থানা মামলা নং-৭, ১৮৪৭ সালের প্রকাশ্যে জুয়া আইনে ৪ ধারায়, বিজ্ঞ আদালতের আদেশ ক্রমে অদ্য ১৬/০৪/২০২০ তাং থেকে আগামী ১৫/১০/২০২০ তারিখ পর্যন্ত ৬ মাসের জন্য এই ঘরটি শীলগালা করা হইল। উল্লেখ্য গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাত ৯ টার দিকে ওই জুয়ার ঘর থেকে কথিত সাংবাদিকসহ ৫ জন জুয়াড়ীকে জুয়া খেলার সময় হাতেনাতে আটক করে চন্দ্রিমা থানা পুলিশ।
আটককৃতরা হলেন, কথিত সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম আমিন (৪০), মোঃ শাহিন (৩৮), মোঃ মনিরুল ইসলাম দীপন, মোঃ বাবু (৪১) ও আল আতিক অরফে ডেনিস (৩৭)।
গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানা পুলিশ ০১জন কথিত সাংবাদিকসহ ৫ জন জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় হাতে নাতে আটক করেন । তাদের কাছে থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ ৯২০০ (নয় হাজার দুইশত) টাকা জব্দ করা হয়। পরে জুয়া আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করে চন্দ্রিমা থানা পুলিশ। আদালত তাদের জামিন নামঞ্জর করে জেল হাজিতে পাঠায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button