নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

লালপুরে কুকুরের কামড়ে ৬ শিশু আহত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া ও মোমিনপুর গ্রামে একটি কুকুরের কামড়ে ৬ শিশু আহত হয়েছে । গতকাল বুধবার উপজেলার মোহরকয়া ও মোমিনপুর গ্রামে এই ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় এক শিশু কে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গেছে। আহতরা হলেন- মোহরকয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর ইসলাম (৭), আরিফের ছেলে রকি (৮), সোহেল রানার ছেলে জিসান (৭), মোমিনপুর গ্রামের অ্যাডভোকেট রূপসের ছেলে রোদ্দুর (৭), লুৎফরের ছেলে সিয়াম (১১) ও একই এলাকার জিসান (৭) ও মাসুম (৯)।

বুধবার দুপুরে একটি কালো রঙের কুকুর পর্যায়ক্রমে ৬ শিশুকে মাথা ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয়। আহত অবস্থায় উদ্ধার করে তাদের দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে নূর ইসলাম (৫)নামের এক শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ওয়ালিউজ্জামান পান্না বলেন, কুকুর কামড় দিলে দ্রুত ক্ষত স্থান সাবান দিয়ে ভালো করে ধুতে হবে। পাশাপাশি চিকিৎসা দিতে হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button