দূর্গাপুররাজশাহী

এলাকায় চমক দুর্গাপুরে বিয়ের দাবি নিয়ে তরুণীর লাগাতার অনশন

 

দুর্গাপুর প্রতিনিধি:

প্রেম মানেনা করোনা দুর্যোগ ঈদ -আর তারই প্রমান হলো দুর্গাপুরে । প্রেমের সম্পর্ক যেন ধরে রাখতে পারেনি এই চাতিকাকে । নাটোরের লালপুর থেকে ছুটে এসেছেন এক তরুণী। ঈদের দিন বিকেল থেকে শুরু করেছেন প্রেমিকের বাড়িতে অমর অনশন।ঈদের আনন্দ ছুটে পালিয়েছে দুই পরিবার থেকে । ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার মহিপাড়া গোলাবাড়ি গ্রামে।

গতকাল শনিবার বিকেল ৩ টা থেকে ছেলের বাড়িতে এই অনশন শুরু করেন (২০) বছরের তরুণী। প্রেমিকা আসা টের পেয়েই  বখাটে প্রেমিক রবিন (২৪) বাড়ি ছেড়ে উধাও।

বেরসিক প্রেমিক  রবিন উপজেলার গোলাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে ও গোলাবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য আকবর আলীর ভাতিজা। এদিকে ঈদের দিনে এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা সংবাদ চলমান কে জানান গত তিন বছর আগে রবিন নাটোর লালপুর উপজেলার কলেজ পড়ুয়া এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। এর পর বেশ কিছুদিন ধরে বিয়ের চাপ  দিয়ে আসছিলেন এই রসিক প্রেমিকা। সেই বিয়ের প্রস্তাব বিভিন্ন কৌশলে এড়িয়ে যেতেন প্রেমিক রবিন। এক পর্যায়ে তিনি শনিবার (১ আগষ্ট) ঈদের দিনটি কেই বেছেনেন পাকা পোক্ত সময় হিসেবে বিয়ের দাবি নিয়ে প্রেমিক রবিন এর বাড়িতে অনশন শুরু করেন।

আসে পাশের বিভিন্ন গ্রাম থেকে ওই তরুণীকে দেখার জন্য ভিড় করছেন প্রেমিক রবিনের বাড়িতে হাজারো মানুষ ।

এবিষয়ে  ইউপি সদস্য আকবর আলী জানান, অনশনের ঘটনাটি সত্য।  মেয়েটি ছেলে রবিনের বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করেছেন। এর আগেও ওই মেয়েটি তার বাড়িতে বিয়ের দাবি নিয়ে এসেছিলেন আমরা স্থানীয় ভাবে সেটা মিমাংশা ও করে দিয়েছিলাম আবারো কিভাবে এমন ঘটনা ঘটলো সেটি জানিনা। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button