রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহী কলেজে পণ্যমেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী সিটি কর্পোরেশনের পৃষ্ঠপোষকতায় এবং ফ্রেন্ডস অব বাংলাদেশের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বাংলাদেশ-ভারত মৈত্রীর ৫০ বছর পূর্তিতে রাজশাহীতে বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা-২০২২ শুরু হয়েছে।

এই সাংস্কৃতিক মিলনমেলার উপলক্ষে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় রাজশাহী কলেজ মাঠে পন্যমেলা শুরু হয়েছে। গতকাল শুক্রবার রাজশাহী কলেজ মাঠে পণ্যমেলার উদ্বোধন করেন প্রস্তুতি কমিটির আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধন শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন মেয়র লিটন। মেলায় বিভিন্ন পণ্যের ৩৫টি স্টল স্থান পেয়েছে। ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক এই মিলনমেলা চলবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button