গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

একাধিক অভিযোগে গোদাগাড়ী থানার ওসি বদলি

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সাথে যোগাযোগ, অনিয়ম ও দুর্নীতি সহ নানা অভিযোগে তাকে বদলি করা হয়েছে।জানা গেছে, সোমবার দিবাগত রাতে ওসি খলিলুর রহমান পাটোয়ারীকে রংপুর রেঞ্জে বদলী আদেশটি আসে।

আদেশ পাওয়ার পর জরুরী ভিত্তিতে রংপুর রেঞ্জের ডিআইজি অফিসে যোগদান কারার নির্দেশ দেয়া হয় ওই বদলী আদেশে।এক গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন গত ১৫ মে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিলে তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব গত কয়েকদিনে অভিযোগ সংশ্লিষ্ট বিভিন্ন পক্ষকে তাঁর দপ্তরে জিজ্ঞাসাবাদ করে জবানবন্দী গ্রহন করে।

রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব তদন্ত শেষ করে প্রতিবেদন দাখিল করলে ওসি খলিলুর রহমান পাটোয়ারীকে নানা অনিয়মের অভিযোগে তাকে বদলী করা হয়। ২০২০ সালের ১২ নভেম্বর ওসি হিসাবে গোদাগাড়ী মডেল থানায় যোগদান করেন তিনি।ওসি গোদাগাড়ী হিসাবে যোগদানের পর থেকে তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের কাছে থেকে মাসোয়ারা আদায়, আটক বাণিজ্যসহ নানা অনিয়ম ও দুর্নীতি করে আসছিলেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button