রাজশাহীস্লাইডার

আবারো জেলা প্রশাসক আলোচনার শির্ষে

 ইশরাত জাহানঃ

রাজশাহীর জেলা প্রশাসক হামিদুল হক আবারো আলোচনার শির্ষে উঠে রাজশাহী বাসীকে মুগ্ধ করেছেন। দেশের এই ভয়াবাহ দিনে তার উদ্যেগ শুধু রাজশাহী বাসী নয়, দেশ বাসীর মাঝে এক দৃস্টান্ত স্থাপন করেছেন। দুই দিন পুর্বে এমন একজন বয়স্ক মানুষ কে তিনি বুকে জড়িয়ে শান্তনার নিশ্বাস নিয়েছেন যা মহুত্তেই ছড়িয়ে পড়ে বিভিন্ন অঞ্চলে।

তিনি নিজ দপ্তরের সাথেই যোগাযোগ করে ক্ষান্ত নয়, তিনি সকল শ্রেনির মানুষের সাথে দুখের সামিল হচ্ছেন সকল সময়। জেলা প্রশাসকের কিছু নিজ উদ্যোগের কর্ম যা এখনো আড়ালেই রয়েগেছে, যা প্রকাশ্যে আসলে মনে হবে দেশের শ্রেষ্ঠ জেলা প্রশাসক হওয়ার যোগ্যতা তিনিই অর্জন করেছেন।

তার সপ্তাহ ব্যপি নির্ঘুম পরিশ্রমের মধ্যে রয়েছে সর্বদা সকল শ্রেনির মানুষদের করোনা ভাইরাস থেকে বাঁচতে সচেতন করা। দরিদ্র মানুষদের কল্যানে কাজ করা। তিনি রবিবার সকালেও রাজশাহীতে অনেকের নিকট ফোন করে খবর নিয়েছেন যেন সকলেই নিয়ম মেনে চলে কেউ যেন কোন প্রকার গুজব না ছড়ায়, তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষদের সুস্থ রাখতে সকল ব্যবস্থা গ্রহন করেছেন আপনারা চিন্তিত হবেন না।

রাজশাহীর একজন গনমাধ্যম কর্মী জানান আমার মুঠো ফোনে দুইবার ফোন করেছেন রবিবার সকাল ১০ টায় এই জেলা প্রশাসক শুধু সচেতনতা বৃদ্ধির লক্ষে। এই গনমাধ্যম কর্মী বলেন রাজশাহীর মানুষের ভাগ্য অনেক ভালো যে দেশের এমন দূর সময়ে আমরা একজন সু যোগ্য জেলা প্রশাসক পেয়েছি তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমরা চির কৃতজ্ঞ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button