রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৫ হাজার ইয়াবা সহ গ্রেফতার এক নারী

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া ও বালিয়া পুকুর বড়বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে ৫ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা সহ এক জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মোসা: কলি আক্তার (৩৫) রাজশাহী মহানগরী’র বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়ার মো: আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। সে বর্তমানে বালিয়া পুকুর বড় বটতলার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ অক্টোবর বিকেল ৫:১৫ মিনিটে রাজশাহীর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।  

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি কলি আক্তারকে গ্রেফতার করেন। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে  ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামির তথ্যমতে ডিবি পুলিশ ঐ দিন সন্ধ্যা ৬:১৫ মিনিটে আসামির বর্তমান ঠিকানা বালিয়া পুকুর বড় বটতলায় ভাড়া বাসা তল্লাশি করে আরো ৪ হাজার পিচ ইয়াবা এবং নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ তার স্বামী পলাতক আসামি মোঃ আরেফিন ইসলাম সঞ্জুর সহ যোগিতায় ইয়াবা রাজশাহী’র শেফালী, সাজু, মুরগী রানা সহ অনেকের কাছে বিক্রয় করে আসছেন।

গ্রেফতারকৃত এবং পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button