রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

আজ গরমে রোদে ও থেমে থাকেনি জেলা প্রশাসকের নিজ হাতে ত্রান বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান দরিদ্র অসহায়দের মাঝে দিতে নিজে রোদে তপ্তের  মাঝে মাঠে নেমে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় আজ সকাল ১১টায় রাজশাহীর হরিয়ান ইউনিয়ন পরিষদে দুস্থদের মাঝে ত্রান বিতরন করেছেন জেলা প্রশাসক হামিদুল হক।

এ সময় তিনি ত্রান নেওয়া ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন আপনারা যত বেশী সম্ভব পরিস্কার থাকুন এবং অপর কে পরিস্কার থাকতে সহযোগীতা করুন।তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন দেশে কাউকে না খেয়ে থাকতে হবেনা,

আমরা সেই উদ্দেশ্যেই কাজ করছি,এখানে আপনাদের ও সহযোগীতা বিশেষ প্রয়োজন কারন দেশের সকল মানুষকে তো একসাথে খেতে দেওয়া সম্ভব নয়,সেখানে আপনাদের ও এগিয়ে আসতে হবে অসহায়দের পাশে।ডিসির দেওয়া ত্রান পেয়ে একজন প্রতিবন্ধি বলেন শুনেছিলাম এই হ্রদয়বান ব্যক্তির কথা আজ তাকে দেখার সুভাগ্য হলো।

১৮ এপ্রিল হরিয়ানে এসব কথা বলার সময় ডিসিকে সাধুবাদ জানান সুশিল সমাজের অনেকেই। তবে ডিসি অফিসের বিভিন্ন দপ্তরে নিয়োজিত একাধিক ব্যক্তি বলেন ডিসি স্যার বিশ্রাম নেন কখন সেটিও আমাদের নিকট বোধ গম্য নয় ? তিনি সারাক্ষন রাজশাহীর মানুষদের সুরক্ষা দিতে নিজের কথা না ভেবেই মাঠে থাকছেন। তার এমন দিনের ভালবাসা রাজশাহী বাসির নিকট চির অমর হয়ে থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button