রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

অবশেষে মিলল রাজশাহীর নিখোঁজ সেই কলেজ ছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদকঃ

নিখোঁজের দুইদিন পর রাজশাহীর বেলপুকুর এলাকায় রেললাইনের পাশ থেকে উদ্ধার হলো হাসিবুর রহমান সাগর (১৯) নামে সেই কলেজছাত্রের লাশ।

আজ (৬ মে) শুক্রবার সকালে পরিবারের সদস্যরা তার লাশ শনাক্ত করে। পরে সিআইডির একটি টিম সুরাতহাল তৈরীর পর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত হাসিবুর রহমান সাগর বেলপুকুরিয়া গ্রামের সাহাদ আলীর ছেলে। সাগর বেলপুকুরিয়া আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। সে পাবজি গেমে অভ্যস্থ ছিল বলে পুলিশ জানিয়েছে।

নিহত সাগরের পিতা সাহাদ আলী জানান, ঈদের পরের দিন বুধবার সাগর বন্ধুদের সঙ্গে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। বিকেলে সে বাড়িতে আসে।বুধবার রাতে পুঠিয়ার বেলপুকুর বাজার থেকে সাগর নিখোঁজ হয়। তার বাবা আবু কালাম ওই রাতেই বেলপুকুর থানায় একটি জিডি করেন।

পুলিশ জানায়, শুক্রবার সকালে পথচারীরা বেলপুকুর রেললাইনের পাশে সাগরের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করি। তার ছবি দেখে পুলিশ নিশ্চিত হয় যে, এটা সাগরের লাশ।

এই বিষয়ে আরও জানতে চাইলে, বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বুধবার রাতে সাগর নিখোঁজ হয়। ওইদিন সাগরের বাবা থানায় একটি জিডি করেন। শুনেছি সে ফ্রি ফায়ার পাবজি খেলতো। আমরা আজ তার লাশ উদ্ধার করেছি। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সাগরের লাশ রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। সাগরের বাবা থানায় একটি হত্যা মামলা করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button