নাটোররাজশাহী সংবাদ

নাটোরে ভ্রাম্যমান আদালতের আদেশ অমান্য করে ছাগল হাট অনুষ্ঠিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

দেশের করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের বিধিনিষেধ,স্বাস্থ্য বিধি সহ সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি অমান্য করার অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে সাপ্তাহিক ছাগল হাট বন্ধের নির্দেশ দিয়েছেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত। তবে ভ্রাম্যমান আদালতের এ আদেশ প্রদানের এক ঘন্টা পরেই তার আদেশ অমান্য করে ওই একই স্থানে পুনরাই ছাগল হাট বসেছে এবং ছাগল কেনা বেচা করতে দেখো গেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, সারা দেশের মত উপজেলায় করোনা সংক্রামন এর উর্ধগতি রোধ করতে গোপালপুর পৌরসভা সহ সারা দেশে চলছে কঠোর লকডাউন। কিন্তু লকডাউনের বিধিনিষেধ অমান্য করে সোমবার সকাল থেকে গোপালপুরে বসে ছাগল হাট। খবর পেয়ে দুপুর সাড়ে বারোটার দিকে সেনা বাহিনীর সদস্য সহ লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত হাটে এসে হাট বন্ধ রাখার নির্দেশ দেন।

এর পর তিনিসহ সেনাবাহিনীর সদস্যরা সেখান থেকে চলে গেলে দুপুর দেড়টার দিকে আবার ছগল হাট বসে কেনা বেচা করতে থাকে। এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার(দায়িত্বপ্রাপ্ত)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার জানান, বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button