পুঠিয়ারাজশাহী সংবাদ

বেলপুকুর থানা এলাকায় জুয়া মাদক ব্যবসার অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি:

আরএমপির বেলপুকুর থানার চিহ্নিত কয়েকটি স্থানে জুয়াখেলা এবং রমরমা মাদক ব্যবসার অভিযোগ উঠেছে। স্থানীয়রা  জানান, পুঠিয়া উপজেলাধীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ বেলপুকুর থানার এক ইউনিয়ন নেতা ভড়ুয়াপাড়া এলাকায় হামদুর আম বাগানে এবং পলান হাজীর বাগানে দীর্ঘদিন ধরে জুয়াখেলা চালিয়ে আসছে।

স্থানীয়রা জানান, একাধিকবার মোৗখিকভাবে থানা পুলিশকে অভিযোগ করেও কোন কাজ হয়নি। স্থান দুইটিতে প্রতিদিন শতশত বহিরাগত মানুষেরা আসা যাওয়া করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, বেলপুকুর থানা এলাকায় শতাধিক মাদক ব্যবসায়ী রয়েছে। বেলপুকুর সদর, জামিরা, ভড়ুয়াপাড়া, মাহেন্দ্রা এলাকায় তাদের ব্যবসা চালাচ্ছে। এলাকায় প্রতিদিন মরণনেশা ইয়াবা, হেরোইন ফেনসিডিল, চোলাইমদসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য বিক্রি হয়ে থাকে। কিছু ব্যবসায়ী আবার কৌশল করে ভ্রাম্যমাণ ভাবে মাদক বিক্রি করছে।অভিযোগ রয়েছে এই সকল এলাকায় তালের রসের তৌরি মরণ নেশা বাড়িতেই বানান একাধিক ব্যক্তি । 

অভিযোগ রয়েছে ভড়ুয়াপাড়া গ্রামের স্থানীয় এক মেম্বারের ছত্র ছায়ায় তার নিকট আত্মীয়রা মাদক ব্যবসা করছেন বলে স্থানীয়দের অভিযোগ। এলাকার একাধিক সাধারণ মানুষের অভিযোগ, পুলিশ মাঝে মধ্যে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে কিন্তু অজ্ঞাত কারণে তারা ছাড়া পেয়ে যায়।

এছাড়াও বেলপুকুর থানার এক উপ-পরিদর্শক জুয়াখেলা এবং মাদক ব্যবসায়ীদের নিয়ন্ত্রণ করে বলে অভিযোগ উঠেছে।

এব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ বেলপুকুর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, জুয়াখেলার বিষয়টি আমার জানা নেই। তবে আমরা মাদক বিক্রেতাদের মাঝে মধ্যেই গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করছি। এছাড়াও মাদক ও জুয়াখেলার সাথে থানার কেউ জড়িত নয় বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button