বাঘারাজশাহী সংবাদ

পদ্মার চরে জমি নিয়ে সংঘর্ষে দুই জন গুলিবিদ্ধ

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় পদ্মার চরে জেগে উঠা জমি দখল নিয়ে ২ পক্ষের সংঘর্ষে দুই জন গুলিবিদ্ধ হয়েছে ,এবং আহত হয়েছে ৪ জন। আজ শনিবার দুপুরে পদ্মার মধ্যে খানপুর বাজারের দক্ষিণের সীমান্ত বাঘা-দৌলতপুরের হবির চরে এই ঘটনা ঘটে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এবং পুরো চর এলাকায় থমতমে অবস্থা বিরাজ করছে।
সূত্র বলছে, খানপুর বাজারের দক্ষিণে সীমান্ত বাঘা-দৌলতপুরে পদ্মার মধ্যে হবির চরে কিছু জমি জেগে উঠে। ঐ জমি চাঁদপুর ব্যাংগাড়ি গ্রামের ইউনুস মন্ডলের ছেলে সাবুল মন্ডল দখলে নিয়ে চাষাবাদ শুরু করেন। এই জমি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মাঝদিয়ার গ্রামের রহিম মন্ডলের ছেলে লিখন হোসেন মন্ডল ও নিহার হোসেন মন্ডলের ছেলে আরিফ হোসেন মন্ডল নিজের দাবি করে দখলে নিতে চাই।

এ নিয়ে আজ শনিবার দুপুরে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষে সাবুল হোসেন ও খেতু মন্ডলের ছেলে ফেলু মন্ডল গুলিবিদ্ধ হয়। এতে তারা গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা বেগদিক দেখে দায়িত্বরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। অপর দিকে সংঘর্ষে গুরুতর আহত লিখন হোসেন ও আরিফ হোসেনকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বাঘা থানার এসআই কামরুজ্জামান জানান, খবর পেয়ে খানপুর বাজার এলাকা থেকে আহত লিখন ও আরিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থা বেগতিক দেখে চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি থানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button