নাটোররাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীর নতুন ডিসি শামীম আহমেদের নাম শুনে সরকারি কর্মকর্তা কর্মচারিদের মাঝে উল্লাস

 নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী সহ দেশের ৮ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। রোববার (১২ মার্চ) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি সই করা এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।প্রজ্ঞাপনে বলা হয়, নাটোরের ডিসি শামীম আহমেদকে রাজশাহী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীকে নড়াইল, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মারুফুর রশিদ খানকে মাদারীপুর এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব শাকিল আহমেদকে দিনাজপুরের ডিসি করা হয়েছে।

এ ছাড়াও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর একান্ত সচিব আবু নাছের ভূঁঞাকে নাটোর, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ আজিজুল ইসলামকে মেহেরপুর, বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব এস এম রফিকুল ইসলামকে ঝিনাইদহ এবং মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপসচিব ড. উর্মি বিনতে সালামকে মৌলভীবাজারের ডিসি পদে নিয়োগ দেয়া হয়েছে।

রাজশাহীতে শামীম আহম্মেদ জেলা প্রশাসক হিসাবে পদায়নের খবরে সরকারি দপ্তর গুলোতে বইছে আনন্দের বন্যা। সুত্র বলছে শামীম আহম্মেদ পুর্বে নাটোর জেলার জেলা প্রশাসক হিসাবে কর্মরত ছিলেন সেখানে তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি মানব প্রেমি হিসেবে সুনাম অর্জন করেছেন। নাটোরে তার বদলীর খবরে সাধারণ মানুষরা তার সাথে একবার দেখা করতে ভিড় করেছেন। নাটোরে কর্মরত সাংবাদিকরা তার কর্মের প্রসংশা করে বলেন তিনি একজন ডিসি এটা দেখলে মনে হতনা। তার সাথে কথা বলে মনে হত সে সত্যিই একজন দেশ প্রেমি । সেবা বান্ধব একজন সাদা মনের মানুষ।

রাজশাহীতে তার যোগদানের খবর শুনে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন তিনি পুর্বে যে সুনাম অর্জন করেছেন তার চেয়েও তিনি এখানে আরো ভালো করবেন বলে আমি মনে করি কারণ রাজশাহী অঞ্চল আরো বৃহত্তর। তিনি বলেন তার সাথে আমি পুর্বেও কথা বলেছি তার আচরনে আমি মুগ্ধ। পুর্বের জেলা প্রশাসক হামিদুল হক  রাজশাহী জেলা থেকে বিদায় বেলায় অসংখ্য মানুষকে কাঁদিয়ে ছিলেন। হয়ত শামীম আহম্মেদ তিনিও এমন গুনের অধিকারি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button