বাগমারারাজশাহী সংবাদ

এমপি এনামুলের শাস্তির দাবিতে মানব বন্ধন

একের পর এক নারী কেলেংকারী’র অভিযোগে অভিযুক্ত রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জি: এনামুল হকের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (৮ নভেম্বর) বেলা ১১ টায় নগরীর ব্যস্ততম এলাকা আলুপট্টি মোড়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশ গ্রহণে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হকের একাধিক তরুণীর সাথে একের পর এক অশ্লীল ফোনালাপ ও ভিডিও ভাইরাল হওয়ায় সচেতন বাগমারাবাসীর ব্যানারে এমপি’র শাস্তির দাবীতে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

এর আগে ইঞ্জিনিয়ার এনামুল হকের সাথে এক নারী বিয়ে অতপর নানা প্রতারণা’র অভিযোগ উঠে। এরপর এক নারীর সঙ্গে ভিডিও চ্যাটে অশ্লীল কথা বার্তা সহ নানা অঙ্গভঙ্গি প্রদর্শন ফাঁস হয়। এবার তার নির্বাচনী এলাকার এক নারীকে চাকুরীর নামে শারীরিক সম্পর্ক সহ নানা অশ্লীল কথা বার্তার একটি অডিও বার্তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। নারী কেলেংকারী যেনো তার পিছুই ছাড়ছে না। বাগমারাবাসী এনিয়ে বিব্রত। অনেকেই বলছেন তার চারিত্রিক স্থলনের কারণে বাগমারায় নারীরা তার নিকট নিরাপদ নয়। বাগমারাবাসী এবার সচেতন নাগরিকের ব্যানারে তার শাস্তি’র দাবি জানিয়েছেন।

কথা বললে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। তবে লোকমুখে শুনেছি। এখন পর্যন্ত থানায় কোন প্রকার অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। 

এবিষয়ে জানতে  রাজশাহী-৪ আসনের বাগমারা’র সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে একাধিকবার ফোন দিয়ে তাকে ফোনে পাওয়া যায়নি। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button