রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে ছিনতাই করতে গিয়ে নিহত

নিজস্ব প্রতিবেদনঃ

ঈদ ঘিরে রাজশাহী নগরীতে বেড়েছে ছিনতাই। একদিনে শহরের ৫টি স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নগরীর ডাবতোলা এলাকায় ছিনতাই করতে গিয়ে অনিক (১৯) নামের এক জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার আরেক সহযোগী মারুফ হোসেন (১৮)। নগরীর শাহ মখদুম এলাকায় এক নারীর ভ্যানেটি ভ্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে পালাতে গিয়ে প্রাচীরের সঙ্গে ধাকা লেগে ওই ছিনতাইকারীর মৃত্যু হয়েছে।

রোজা শুরুর পর থেকেই গত প্রায় ১৫ দিন ঈদ মার্কেটে যাওয়া নারীদের টার্গেট করে মাঠে নামছে ছিনতাইকারী। রাজশাহী নগরীর করাবাগান, আমবাগান, ডাবতোলা, বহরমপুর, ডিঙ্গাডোবা, মতিহারসহ রাজপাড়া, বোয়ালিয়া, এবং শাহমখদুম এলাকায় ছিনতাই বেশি ঘটছে। এর মধ্যে শীর্ষে রাজপাড়া থানা এলাকায়। এসব ঘটনার পরে থানায় অভিযোগ করতে গেলেও পুলিশ কোনো অভিযোগ নেয়নি। উল্টো এক বৃদ্ধের অটোরিকশা ছিনতাই হওয়ার পরে তিনি নগরীর রাজপাড়া থানায় অভিযোগ করতে গেলে তাঁর সঙ্গেই খারাপ আচরণ করা হয়।

গত ১৫ দিনে শুধুমাত্র নগরীর রাজপাড়া এলাকাতেই অন্তত ১০টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিন্তু একজন ছিনতাইকারীকেও পুলিশ আটক করতে পারেনি। এটি খুবই দুঃখজনক ঘটনা।

নগরীর রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর রহমান বিষয়টি স্বীকার করে জানান, ছিনতাইকারীরা দামি মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াচ্ছে। অনেকের ছবি সিসিটিভি ফুটেজে হালকা আসছে। কিন্তু দ্রুত গতি পালানোর কারণে পুরোটা বুঝা যাচ্ছে না। এ কারণে চিহ্নিত করা যাচ্ছে না। তবে অভিযান চালানো হচ্ছে।

জানতে চাইলে নগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম জানান, একের পর এক ছিনতাইয়ের অভিযোগ পাচ্ছি। বিষয়টি নিয়ে আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবো। কেন হঠাৎ এতো ছিনতাই হচ্ছে সেগুলো কিভাবে রোধ করা যায় সেটি নিয়ে পুলিশকে নির্দেশনা দেওয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button