রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৩ ভুয়া র‌্যাব আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী নগরের ডিঙ্গাডোবা এলাকায় র‌্যাব পরিচয়ে তিন ভূয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে ভূয়া পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগে ওই ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহীর পবা থানা পুলিশ । বুধবার ২৭ এপ্রিল রাজশাহী নগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ওই তিনজন হলেন- পবার চৌবাড়িয়া দক্ষিণপাড়ার নয়ন ইসলাম (২৯) ও জাহিদ (২০) এবং নেত্রকোনার বারহাট্টা থানার মল্লিকপুর উত্তরপাড়ার মানিক (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, আকবর আলী নামের এক ব্যক্তিকে মঙ্গলবার সন্ধ্যার দিকে পবার চৌবাড়িয়া জসইতলা বিলে ধরেন র‌্যাব পরিচয় দেয়া এ তিনজন। এরপর তার কাছে থাকা একটি মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। এ ছাড়া আরও ১৫ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।

টাকা না দিলে মাদক মামলা দিয়ে চালান দেওয়া হবে বলেও হুমকি ও ভয়ভীতি দেওয়া হয়। টাকা দিতে না পারায় আকবর আলীকে তারা সেখানে ২-৩ ঘন্টা আটকে রেখে মারপিট করেন। একপর্যায়ে আকবর আলীর চিৎকারে পবা থানার টহল পুলিশ সেখানে গিয়ে নয়ন ও জাহিদকে আটক করে। এ সময় আসামি আরও দুজন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, দুজনকে আটকের পর রাতে মানিককেও আটক করা হয়। এ নিয়ে চারজনের বিরুদ্ধে পবা থানায় মামলা হয়েছে। গ্রেপ্তার তিনজনকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক অন্য আরেক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button