বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় পাখি শিকারে বের হয়ে লাশ হলো কিশোর

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া শাজাহানপুর উপজেলায় পাখি শিকার করতে বের হয়ে লাশ হয়েছে বাপ্পি নামে এক কিশোর।তাকে কে বা কারা গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায়  বাপ্পির সঙ্গে থাকা আরেক কিশোর ছুরিকাঘাতে আহত হয়েছে। তার নাম সাইবালী। বর্তমানে সে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল সোমবার রাত ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের গয়নাকুড়ি গ্রামের একটি বেগুন ক্ষেতে এ ঘটনা ঘটে। নিহত বাপ্পি গয়নাকুড়ি গ্রামের মোকশেদ আলীর ছেলে। আহত সাইবালী একই গ্রামের বাসিন্দা।

বাপ্পি ও সাইবালীর পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যায় খাবার পেয়ে পাখি শিকারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় বাপ্পি ও সাইবালী। অজ্ঞাত কয়েকজন তাদেরকে পাখি শিকারের উদ্দেশ্যে ডেকে নেয়। এর পর তারা আর ফিরে আসেনি।

রাতে স্থানীয়দের দেয়া খবর পেয়ে বাপ্পির লাশ পাওয়া যায়। আর ঘটনাস্থল থেকে ছুরিকাঘাতে আহত অবস্থায় পালিয়ে আসে সাইবালী। সাইবালী বর্তমানে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার কারণ এখনো জানা যায়নি। জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button