সংবাদ সারাদেশ

জমি কেন্দ্র করে ঘরে ঢুকে স্বামী ও স্ত্রীকে গলা কেটে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

জমি নিয়ে বিরোধের জেরে  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ঘরে ঢুকে স্বামী ও স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।এই হত্যা ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ যুবককে আটক করেছে পুলিশ।নিহতরা হলেন- উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত হিপাত মোল্লার ছেলে মো. ইয়ার আলী (৫০) ও তার দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন (৪৫)।

আটক ব্যক্তিরা হলেন- নিহত ইয়ার আলীর সাবেক স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), তার বোন শরিফা খাতুন (৩০), শরিফার স্বামী আসাদুল ইসলাম (৪০), নিহত ইয়ার আলীর ভাতিজা মাসুদ রানা (৩০) ও প্রতিবেশী জিয়ারুল ইসলাম (৩৫)।

দামুড়হুদা মডেল থানার ওসি আবদুল খালেক বলেন, সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য ওই পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইয়ার আলীর প্রায় ৪৫ বিঘা জমি আছে। এই জমি নিয়ে বিরোধের জেরে রবিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামে স্বামী ও স্ত্রীকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত ইয়ার আলীর ছোট মেয়ে ইতি খাতুন বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া শুরু করেছেন। ইতি খাতুনের দাবি, ‘জমি কেন্দ্র করে আমার বাবা-মাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button