নাটোর

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে লালপুরে মানববন্ধন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর ভাস্কর্য বাংলাদেশের ঐতিহ্য” এই শ্লোগান নিয়ে নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নিয়ে ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ও মৌলবাদ- সাম্প্রদায়ীকতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন করেছে লালপুর উপজেলা আওয়ামীলীগ।

দলীয় সূত্রে জানাযায়, বুধবার ২ ডিসেম্বর দুপুরে লালপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদ গেটের সামনে এই কর্মসূচী পালন করা হয়। ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আক্তার, প্রভাষক আমজাদ হোসেন।

এ সময় নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আছিয়া জয়নুল বেনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নিয়ে ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button