নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে বৃদ্ধার মরদেহ উদ্ধার

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ


নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে ভাসমান অজ্ঞাত এক বৃদ্ধার (৭৫) মরদেহ উদ্ধার করেছ পুলিশ।

আজ ১লা ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সাজা মালঞ্চি এলাকায় বড়াল নদী (কসবার “দ”) থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়।

 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮ টার দিকে বড়াল নদীতে অজ্ঞাত এক বৃদ্ধার মরদেহ ভাসতে দেখে জনি নামে স্থানীয় এক ব্যক্তি। এ সময় তিনি গ্রাম পুলিশকে খবর দিলে তার মাধ্যমে ঘটনা স্থলে আসে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

এরপর বেলা ১২টার দিকে আসে পিবিআই এবং দুপুর ১টার পরে আসে সিআইডি। তারা আসার পরে মরদেহ উপরে উঠানো হয়। অজ্ঞাত মৃত ওই বৃদ্ধার পরিচয় সনাক্তের জন্য অনেক চেষ্টা করেও তার কোনো কিছু সনাক্ত করা সম্ভব হয়নি। এমনকি প্রাথমিক ভাবে মৃত্যুর কোন আলামত পাওয়া যায়নি।

তবে ওই স্থানেই একটি পুটলি পড়ে থাকতে দেখা যায়। সেই পুটলিতে কিছু শীম, পুরাতন ছেঁড়া-ফাঁটা কিছু পলিথিন ও কাগজ রয়েছে। সকালের ধারণা এটা তারই। 

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহসিন আলী বলেন, মরদেহটি উদ্ধার করে পিবিআই এবং সিআইডি মৃত্যুর কারণ ও পরিচয় শনাক্তের চেষ্টা করছে।

তবে বিকেল ৩টা পর্যন্ত প্রাথমিকভাবে কিছুই জানা যায়নি। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button