ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

হরিপুরে টিউবলের পানি খেয়ে ৫ জন অজ্ঞান

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে টিউবওয়েলের পানি পান করে একই পরিবারের ৫ জন অজ্ঞান হওয়ার ঘটনা ঘটেছে । আজ (১ জুন) মঙ্গলবার সকালে উপজেলার ২ নং আমগাঁও ইউনিয়নের কামারপুকুর গ্রামে এ ঘটনা ঘটে ।

টিউবওয়েলের পানি পান করে অসুস্থ হয়ে পড়েন যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মােজাম্মেল হক (৭৫) সহ, তার স্ত্রী আয়েশা বেগম (৬৫), পুত্রবধূ রুনা লাইলা (৪০) , বাড়ির কেয়ারটেকার সিরাজ উদ্দীন (৬০) ও কাজের বুয়া আরজিনা । জানা গেছে , সকালে নাস্তা খাওয়ার সময় টিউবওয়েলের পানি পান করে । পানি পান করার কিছুক্ষণ পরে সবাই অসুস্থ হয়ে ঘুমিয়ে পড়ে। এরপর মােজাম্মেল হকের বড় ছেলে বাড়িতে এসে দেখে অসময়ে সবাই ঘুমিয়ে রয়েছে । এ বিষয়টি সন্দেহ জনক মনে হলে পরে তিনি এক স্থানীয় ডাক্তার ডেকে আনে । ডাক্তার এসে পরীক্ষা করে জানায় অসুস্থ ব্যাক্তিদের নেশাদ্রব্য জাতীয় কিছু খাওয়ানাে হয়েছে ।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আওরঙ্গজেব বলেন, বিষয়টি আমার কাছে অবগত হয়েছে। এসব ঘটনার পিছনে কে বা কারা জড়িত আছে তাদের গ্রেফতারের জন্য থানা পুলিশ অনুসন্ধান চালাচ্ছে । উল্লেখ্য যে , গত ২ মাসে একই পদ্ধতি অবলম্বন করে হরিপুর উপজেলার অন্তত ৬ টি পরিবারকে এভাবে অজ্ঞান করে । এসব ঘটনা ঘটার কারণে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button