সংবাদ সারাদেশসারাদেশ

গোপালগঞ্জে ৭ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আফিফা খানম নামে ৭ বছরের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে তার নানির বিরুদ্ধে। 

গতকাল শনিবার ১৬ ডিসেম্বর উপজেলার বান্ধাবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ৭ বছরের শিশু আফিফা খানম কোটালীপাড়া উপজেলার কুরপালা গ্রামের আসলাম শিকদারের মেয়ে ও বান্ধাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

আফিফার বাবা আসলাম শিকদার জানায়, ১০ বছর আগে আফিফার মা খাদিজা বেগমকে বিয়ে করি। বিয়ের পর সে প্রায়ই বাবার বাড়ি থাকত। এরই মধ্যে আমাদের একটি কন্যা সন্তান হয়। দুই বছর আগে আমার স্ত্রী খাদিজা বেগম আমাকে ডিভোর্স দিয়ে বিয়ে করে অন্যত্র চলে যায়। এরপর আফিফা তার নানির কাছে থেকে লেখাপড়া করত।

শিশু আফিফার নানি অভিযুক্ত লাকি বেগম জানায়, শনিবার রাতে বাথরুমে গিয়ে চিৎকার দেয় আফিফা। আমি দরজা খুলে আফিফাকে ঘরে নিয়ে আসি। ঘরে এনে তার গলায় দাগ দেখতে পাই। তারপর আফিফাকে নিয়ে আমি ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে আফিফাকে মৃত অবস্থায় দেখতে পাই। আফিফাকে ভূতে মেরে ফেলেছে বলে আমার ধারণা।

এ বিষয়ে কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button