ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

পীরগঞ্জে মোটরসাইকেল ও নগদ টাকা সহ ১২ জুয়াড়ী আটক

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকার বিনিময়ে জুয়া খেলার অপরাধে প্রায় ৫০ হাজার টাকা, ৪টি মোটর সাইকেল এবং জুয়া খেলার সরঞ্জাম সহ ১২ জন জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। । আজ দুপুরে তাদের ঠাকুরগাঁও আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামের জনৈক ফরিদুর ইসলামের আম বাগানে জুয়ার আসরে অভিযান চালায় থানার এস আই রতন চন্দ্র রায় সহ পুলিশের একটি দল। সে সময় জুয়ার আসর থেকে নগদ ৪৯ হাজার ৮২০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম সহ উপজেলার সৈয়দপুর (বর্তমানে গুয়াগাও মোড়) গ্রামের তবিবরের ছেলে ইলিয়াস,ভবানিপুর গ্রামের মফিজউদ্দীনের ছেলে ফয়জুল, কোষা মন্ডলপাড়া গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে মাহবুব আলম, বেলদহি গ্রামের মৃত সমিরউদ্দীনের ছেলে হামিদুর রহমান, দেওনাপাড়া গ্রামের মৃত সুকুমেলের ছেলে দিনেশ চন্দ্র, দিনাজপুর জেলার কাহারোল উপজেলার শাহিননগর গ্রামের আব্দুল লতিফের ছেলে সাহারুল, বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের জবাব আলীর ছেলে সিদ্দিক ও ঠাকুরগাঁও সদর উপজেলার পোকাতি গ্রামের মৃত শামসুল আলমের ছেলে সফিকুল ইসলামকে আটক করা হয়েছে। জুয়ার আসরের পাশে জনৈক বেলু মিয়ার চায়ের দোকানের সামনে জুয়াড়ীদের রাখা  ৪টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
এদিকে গতকাল মঙ্গলবার দুপুরে এস আই মুকুল চন্দ্র রায় সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বাঁশগাড়া গ্রামে জনৈক সজেন দেবনাথের বাড়ির ভিতরে তাস দিয়ে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে নগদ ৯৩০ টাকা এবং তাস সহ বাঁশগাড়া গ্রামের মুসলিম, আমিনুল, জগদিস ও সুবোধ নামে  চার জনকে আটক করা হয়। আটক হওয়া সকলের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button