পাবনাসংবাদ সারাদেশ

তুচ্ছ বিষয়ে মাকে মেরে মুখে বিষ দিল পাষন্ড ছেলে

পাবনা প্রতিনিধিঃ

সামান্য কিছু টাকার জন্য পাবনার আটঘরিয়ায় মাকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রচারণার অভিযোগ উঠেছে এক পাষন্ড ছেলের বিরুদ্ধে।

গতকাল (১৪ জুন) মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সূর্য খাতুন। ৪০ বছর বয়সী সূর্য পুকুরপাড়া গ্রামের সিফাত প্রামাণিকের স্ত্রী ও চকতারাপাশা গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। অভিযুক্ত ছেলের নাম সাইদুল ইসলাম (২৮) ।

এই ব্যপারে স্বজনরা জানান, টাকার জন্য প্রায়ই মাকে মারধর করতেন ছেলে সাইদুল। মঙ্গলবার সন্ধ্যার দিকে সাইদুল তার মাকে মারধর করেন। একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন তার মা সূর্য খাতুন। পরে তার মুখে বিষ ঢেলে দিয়ে মা আত্মহত্যা করেছেন বলে প্রচারণা চালান সাইদুল।

নিহতের ভাই রওশন আলী বলেন, আমার বোনকে টাকার জন্য প্রায়ই মারধর করতো সাইদুল। এ ঘটনায় একাধিকবার এলাকায় সালিশ-বৈঠক হয়েছে। মারধর করে আমার বোনকে হত্যা করা হয়েছে।

এই বিষয়ে আরও জানতে চাইলে,আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে সাইদুল পলাতক রয়েছেন বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button