ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে পুলিশ সদস্যকে রাজকীয় বিদায়

ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

পীরগঞ্জ পুলিশ (এএসপি সার্কেল) আয়োজনে পুলিশ সদস্য মােঃআজিজার রহমান ( ৫৭ ) ৩৭ বছর চাকরি জীবন শেষ করেছেন । আজ দুপুর ৩টায় জাঁক জমকভাবে পুলিশ সদস্যরা তাদের সহকর্মী আজিজার রহমানকে বিদায় জানিয়েছেন । এই প্রথম ঠাকুরগাঁও পীরগঞ্জ থানা পুলিশ কনস্টেবল সদস্যকে বিদায় জানানাে হলাে ।

বিদায়ী পুলিশ আজিজার রহমান ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায়র পৌর শহর রঘুনাথপুর গ্রামের বাসিন্দা । তার মা , বাবা , মৃত স্ত্রী ও এক ছেলে ও ১ মেয়ে রয়েছেন । ছেলে উচ্চতর পড়াশুনা করে ভালাে চাকরির জন্য অপেক্ষা করছেন মেয়েকে বিয়ে দিয়েছেন। দুপুরে পীরগঞ্জ থানার ইনচার্জ অফিসার প্রদীপ কুমার রায় বলেন, আজিজার ৩৭ বছর সততার সঙ্গে চাকরি করে স্বেচ্ছায় অবসর নিয়েছেন । একজন ভালাে ও নামাজি মানুষ ছিলেন । আইনের প্রতি শ্রদ্ধা রেখে অন্য পুলিশ সদস্যের সঙ্গে সুসম্পর্ক রেখেছিলেন । চাকরি জীবনে বিদায় বেলায় তাকে সরকারি গাড়িটি ফুল দিয়ে সাজিয়ে তার বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে ।

বিদায়ী অশ্রুসিক্ত আজিজার রহমান জানান , চাকরি জীবনে আমি কখনও দায়িত্বে অবহেলা করিনি । সহকর্মীদের সঙ্গে ভালাে সময় কেটেছে । কয়েক বছর দেখে আসছি বড় বড় পুলিশ কর্মকর্তাদের ঢাকঢােল পিটিয়ে বিদায় দেওয়া হয় । কিন্তু একজন সাধারণ পুলিশ সদস্যকে এভাবে বিদায় জানাবে কল্পনাও করিনি।বিদায়ের সময় নানা উপহার , সংবর্ধনা ও পীরগঞ্জ পুলিশ (সার্কেল এএসপি) ওসি সাহেবের শ্রদ্ধা ও ভালােবাসা পেয়ে আমি খুবই আনন্দিত ।

আগামীতে অন্য পুলিশ সদস্যদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। অবসর পুলিশ সদস্য বিদায়ের সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ পুলিশ (সার্কেল এএসপি) আহসান হাবীব, পীরগঞ্জ থানার ইনচার্জ অফিসার প্রদীপ কুমার রায়, পুলিশ পরিদর্শক তদন্ত খাইরুল আনাম, এসআই, এএসআই, সহ থানার সকল পুলিশ সদস্য গন উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button