রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

কয়েক হাজার ভোটার ও নেতাকর্মী নিয়ে গণসংযোগ করলেন মেয়র প্রার্থী আবু সামা

আগামি ২৮ এপ্রিল কে ঘিরে জমে উঠেছে রাজশাহীর উপকন্ঠ কাটাখালি পৌরসভা নির্বাচন। নিজেদের জয় নিশ্চিত করতে প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দার কোঠায়। ছুটির দিন শুক্রবার কাটাখালি বাজার হয়ে উঠে জন সমুদ্র। ঐ দিন বিকেলে স্থানিয় আওয়ামী লীগ নেতা কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি আবু  সামা কয়েক হাজার ভোটার ও নেতা কর্মী নিয়ে  কাটাখালির দেওয়ানপাড়া মোড় থেকে শুরু করে কাটাখালীর জুটমিল পর্যন্ত গণ সংযোগ করেন। উমর ফারুকের নেতৃত্বে এই গণসংযোগে সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

 ভোটাররা বলছেন নারিকেলগাছ প্রতীক নিয়ে যিনি প্রার্থীতা করছেন তিনি দীর্ঘ সময় মানুষের পাশে থেকে গণ জোয়ারে রুপ দিইয়েছেন কাটাখালী অঞ্চলকে।স্থানিয়রা জানান, নারিকেল গাছ প্রতিকের আবু সামা কোন জনপ্রতিনিধি না হয়ে আমাদের বিপদে সবসময় পাশে দাঁড়িয়েছেন। সকল সময় তিনি আমাদের ডাকে সাড়া দিয়েছেন।

তারা আরো বলেন, এই  পৌরসভা একটি অবহেলিত পৌরসভা গত দুই বছরের মধ্যে আমাদের এই পরসভায় কোন উন্নয়নের ছোঁয়া লাগে নি। তবে বিগত দিনে আবু সামা আমাদের এই পৌরসভা এলাকায়  নিজ অর্থায়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  ২৮ই এপ্রিল আমরা পৌরসভা বাসী এক হয়ে নারিকেল প্রতীক কে  ভোট দিয়ে আবু সামাকে জয়ী করে উন্নয়ন করার সুযোগ করে দেব। এমন জনবান্ধব ব্যক্তি যদি আমাদের অবহেলিত পৌরসভার মেয়র হিসেবে জয় যুক্ত হন তাহলে আমাদের কোন সুবিধার বিষয় চিন্তা করতে হবেনা।

উপ নির্বাচনের বিষয়ে আবু সামার নিকট জানতে চাইলে তিনি সংবাদ চলমানকে বলেন, বিগত দিনে কাটাখালি পৌরসভায় আব্বাস যখন মেয়র হিসেবে নির্বাচিত হয় তখন থেকেই সন্ত্রাসী কর্মকান্ড কাটাখালি বাজারে চাঁদাবাজি কাটাখালি পৌরসভায় বিভিন্ন অনিয়ম মাথা উচু করে উঠছিলেন ঠিক তখনি আমি সিদ্ধান্ত গ্রহণ করি এই অবহেলিত পৌরসভাকে সুনামের খাতায় ফিরিয়ে আনতে হবে।

উল্লেখ্য, যে খাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী ডিজিটাল নিরাপত্তা মামলা সহ সরকার বিরোধী মন্তব্য করে কারাগারে গেলে তার মেয়রের পদ বাতিল হয়েযায়। পরবর্তী সময়ে এই পৌরসভায় উপ নির্বাচনের তফসিল ঘোষনা হয়। সেই নিয়ম অনুসারে আগামি ২৮ এপ্রিল ভোট গ্রহণ হবে পৌরসভাটিতে। তবে এই উপ নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা করছেন সাবেক মেয়র আব্বাসের স্ত্রী রাবেয়া সুলতানা মিতু। ভোটাররা বলছেন আব্বাসের পুর্বের কর্মকান্ড ধরে রাখতেই তার স্ত্রীকে কৌশলে ভোটের মাঠে নামিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button