দূর্গাপুর

দূর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র সহ ৪৭ জনের মনোনয়ন দাখিল

এইচ এম রাশেদ ও মমিন ইকবাল দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুর পৌর নির্বাচনে উৎসবমুখর পরিবেশে শেষ দিনে মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার সকাল থেকে প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা আসাদুজ্জামান। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী পঞ্চম ধাপে দুর্গাপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ৪ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্দ ১২ ফেব্রুয়ারি। সহকারি রিটার্নিং কর্মকর্তা জানান, এই পৌরসভা নির্বাচনে মনোনয়পত্র দাখিল করেছেন তোফাজ্জল হোসেন, (আওয়ামালী লীগ), জার্জিস হোসেন সোহেল (বিএনপি), কবির হোসেন (জাপা), এবং(স্বতন্ত্র) হিসেবে হাসানুজ্জামান সান্টু মনোনয়পত্র দাখিল করেছেন।

এছাড়াও মোট ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন। সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আর এই পৌরসভায় ইভিএমএ-এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামি ২৮ ফ্রব্রুয়ারি।দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৫ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৬৮১ জন। এই পৌরসভায় মোট ১১টি ভোটকেন্দ্রের ৫৭টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button