দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

হাত ধরে ক্ষমা চাইলেন সাংবাদিক রাজু’র হুমকি দাতা সেই আনোয়ার

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় নেতা ও দৈনিক অভিযোগ বার্তার রাজশাহী ব্যুরো, জাতীয় দৈনিক কালবেলা পত্রিকার দুর্গাপুর প্রতিনিধি রাজু আহমেদকে লাঞ্ছিত ও হুমকি দেওয়ার ঘটনায় ক্ষমা চেয়েছেন আনোয়ার হোসেন। তিনি দুর্গাপুরের জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামের মৃত একরাম হোসেন’র ছেলে । 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুর্গাপুর থানার গোল ঘরে থানা পুলিশ এবং নবযাত্রা প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে হুমকি দাতা আনোয়ার ভবিষ্যতে এমন ঘটনা ঘটাবে না মর্মে সাংবাদিক রাজুর হাত ধরে ক্ষমা প্রার্থনা করেন। 

এ সময় উপস্থিত ছিলেন নবযাত্রা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিনিয়র সহ সভাপতি খোরশেদ আলম, রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, কমিটির সদস্য আলামিন প্রমুখ। 

প্রসঙ্গত,পূর্বশত্রুতার জের ধরে সংবাদ সংগ্রহের সময় শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে অভিযুক্ত আনোয়ার বাজারের মধ্যে মাটি বহনকারী ট্রাক্টর থামিয়ে চাঁদা আদায় করছিলেন। এ সময় সাংবাদিকের উপস্থিতিতে উগ্র আচরণ শুরু করেন তিনি। জাতীয় দৈনিক কালবেলা পত্রিকাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ কথা বলতে থাকেন। এর একপর্যায়ে ভুক্তভোগী সাংবাদিককে লাঞ্ছিত করেন এবং সে সঙ্গে অকথ্য ভাষায় গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন। এ সময় মারধরের চেষ্টাও করেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক রাজু আহমেদ বলেন, যেহেতু তিনি ক্ষমা প্রার্থনা করেছেন তাই বিষয়টি আমিও বড় করে দেখিনি। ভবিষ্যতে এমন ঘটনা থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button